new banglachoti 2020 বউকে আমার সামনেই ধপা ধাপ ঠাপাতে লাগলো বন্ধু

new banglachoti 2020


new banglachoti 2020 আমি পরেশ. banglachoti club আমার বয়স ২৫ আর আমার বউ রিতার বয়স ২২. আমরা হ্যাপি ফ্যামিলি. আমাদের বিয়ে হয়েছে বছর চারেক। আমি এবং আমার স্ত্রী দুজন দুজনকে খুব ভালোবাসি। আমার খুব মজা করে সেক্স করি। এক একদিন এক একরকম ভাবে। আমি আমার বউএর সাথে সেক্স করে খুব তৃপ্তি পাই।

ওর ফিগারটা সত্যিই আমার কাছে ভালো লাগে। তাইতো আমিও প্রত্যেক দিন ওকে আরাম দিতে চাই। চোদার আগে ওর শরীরটা নিয়ে আমি খুব খেলি। যাতে ওর আরামের দিকটা নিশ্চিত থাকে। ও মাঝে মাঝেই বলে আমার চোদোনটা নাকি খুব ভালো। প্রায় দিনই আমারা 3x ফ্লীম দেখি আর চেষ্টা করি আমরাও ঐ ভাবে করার। new banglachoti 2020

সব গুলো না হলেও বেশির ভাগ পদ্ধতি আমরা ব্যবহার করি। একদিন আমারা 3x ফ্লীম দেখছি, আমার বৌ আমাকে প্রশ্ন করলো, আচ্ছা অনেকে মিলে একসাথে করলে কি বেশি আরাম পাওয়া যায়? প্রথমে আমি বুঝতে পারিনি প্রশ্নটা। তার পরে ভাবলাম হ্যাঁ সত্যিই তো ENGLISH FLIM এ বেশির ভাগ ক্ষেত্রে দুটো ছেলে-একটা মেয়ে, দুটো মেয়ে-একটা ছেলে, আবার কোন কোন ক্ষেত্রে একটা মেয়েকে চারটে পাঁচটা ছেলে করছে। bangla chodar golpo

new banglachoti 2020
কিন্তু কেন? বলতে পারেন কিছুটা পড়াশুনা করেই জানলাম ওটা হল GROUP SEX. সাভাবিক ভাবেই আবিস্কার করলাম এর সুখটাও বেশি হবে কারন এখানে পাওয়া যায় অন্য অজানা শরীরের ছোঁয়া। বিষয়টা আমার মাথার মধ্যে ঘুরতে থাকলো। যদি এরকম সত্যি সম্ভব হতো। কিন্তু কিভাবে। তারপর একদিন আমি আর রিতা 3x দেখছি আর করছি (ইদানীং GROUP SEX এর প্রতি আমার লোভ হয়েছে) আমি ওকে বললাম অ্যাই গ্রুপ সেক্স করবে? latest choti golpo 2020

সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments