Didichoda bangla choti দিদি পা ফাঁক করে ধোন ঢুকিয়ে চোদা

 

Didichoda bangla choti


Didichoda bangla choti আমার দিদি দেখতে অনেক সেক্সি ও চোদারু। ma sele choti bangla golpo দিদির দুটো মেয়ে আছে আর জামাইবাবু একটা কোম্পানির ইন্সপেক্টার। bhai bon golpo একদিন আমি দিদির বাড়ি গেলাম। দেখলাম বাইরে একটা গাড়ি দারিয়ে আছে জেটা আমার জামাইবাবুর নয়।আমি দরজার কাছে গিয়ে ধাক্কা দিলাম এবং বুঝলাম ভেতর থেকে লাগানো জানলা দিয়ে ভেতরে দেখলাম বসার ঘরে দেখলাম কেও নেই।এবার আমি বেডরুমের জানলার দিকে গেলাম আর ভেতরে যা দেখলাম তা দেখে আমার পায়ের তলা থেকে মাতি সরে গেল। indian stories new

আমার দিদি সেখানে একটা অচেনা লোকের সাথে নিচে বসে ছিল এবং অপরের অংশ খোলা ছিল। প্যান্ট খোলা অবস্থায় লোকটা মদ খাচ্ছিল। আমার দিদি পরে ছিল কিন্তু দিদিরও অপরের অংশ খোলা। ব্লাউজটা দেখলাম সাইডে পরে আছে। লোকটা দিদির একটা মাই তিপছিল আর মদ খাচ্ছিল। দিদিও লোকটা বাঁড়া হাতে নিয়ে নারাচ্ছে। একটু পরেই দেখলাম লোকটার বাঁড়াটা শক্ত হয়ে গেল আর বোঝা গেল বাঁড়াটা কত বড়। আমার নজরটা দিদির মাইয়ের ওপর ছিল। আমার নিজের দিদির খারা মাই দেখে আমার বাঁড়া শক্ত হতে শুরু করল।লোকটার বাঁড়া হতেই দিদিকে বলল তৈরি হতে।আমার দিদি উল্কা এবার তার শাড়িটা পুরোপুরি খুলে ফেলল। Didichoda bangla choti


সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments