Bangla Choti Golpo Story নিজের সুন্দরী বউকে বন্ধুর সাথে চোদার গল্প

 Bangla Choti Golpo Story 2022 হ্যালো সবাইকে, আমি রাজিব ঢাকা থেকে বলছি। hot choti এই গল্পে আমি ছাড়াও আমার স্ত্রী রেখা, আমার বন্ধু ফাহিম ও আরো কিছু পার্শ্ব চরিত্র আছে। তো প্রথমেই আমার ব্যাপারে কিছু বলা যাক। new choti bangla

আমার বয়স ৩০, কাজ করছি একটি আইটি কোম্পানি তে। বাড়িতে কেবল আমি আর আমার স্ত্রী ই থাকি।আমার স্ত্রী রেখা,বয়স ২৬, হাইট ৫ ফুট ৩ ইঞ্চি। শরীরের গড়ন খুব চিকন ও নয় আবার খুব মোটা ও নয় তবে শরীরে খুব সুন্দর একটা কার্ভ আছে, শরীর ৩৬-২৮-৩৬। আমাদের বিয়ের ২ বছর হলো।

Bangla Choti Golpo Story

এবার মূল গল্পে আসি। আমাদের বিয়েটা ছিলো এরেঞ্জ মেরেজ। বিয়ের পূর্বে আমার একাধিক মেয়ের সাথে সম্পর্ক থাকলেও রেখার জীবনে প্রথম পুরুষ ই ছিলাম আমি। আমি আবার খুব স্বাধীনচেতা মানুষ। Bangla Choti Golpo Story

bondhur bou choda choti kahini

স্ত্রী নিয়ে আমার ফ্যান্টাসি ছিলো যে, আমার স্ত্রী হবে অনেক স্বাধীন। পোষাক এর ব্যাপারে হবে একদম উদাসীন। ২/১ টা বিএফ থাকবে যাদের সাথে ঘুরবে, লাইফ ইনজয় করবে। তবে রেখা ছিলো তার একদম ই বিপরীত। তো বিয়ের ৬ মাস এর মাথায় ই আমি রেখা কে আমার এই ফ্যান্টাসি এর ব্যাপারে বলে দেই। প্রথমে আমার কথায় রেখা অনেক রেগে গিয়েছিলো। bangla choti ma chele

আমি ওকে বুঝিয়েছিলাম যে আমি তো এমনিতেও অন্য মেয়ে দের সাথে ঘুরবো..তুমি কেনো বাসায় বসে থাকবে? ওকে এভাবে প্রায় ১ বছর বুঝানোর পর আমার কাছে কিছু সময় চাইলো এবং এর ৩ মাস পর ও রাজি হলো।


সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments