New choti bangla golpo স্বামী তার স্ত্রীকে তার বন্ধুর সাথে ভাগ করে সেক্স বাংলা চটি

New choti bangla golpo আমি তার পর বাবার খাতা টা হাতে নিয়ে পড়া শুরু করলাম। vai bon ma sele chotiদেব আমি জানি না আর কতদিন বাঁচবো হয় তো আমার আর বেশি সময় নেই তাই আমার বুকের জমানো কথা তোমাকে বলে যেতে চাই। তোমার মা কামিনি সত্যি কামিনি। আমার দেখা মেয়েদের মধ্যে সব থেকে সুন্দর আর কি মিষ্টি মুখ। bondhur bou choda

সেই জন্যই আমি ওকে প্রথম দেখাতে ভালো বেসেছিলাম তোমার মা ও আমাকে ভালো বসেছিল আমরা একে অপরকে খুব ভালো বাসতাম আমরা বিয়ে করি বিয়ে প্রথম রাত থেকে আমি বুঝতে পারি bengali girls stories

new choti bangla golpo

new choti bangla golpo আমি ওকে শারীরিক সুখ ওর আসা মতো দিতে পারবোনা তাও আমি চেষ্টা করি ও কিন্তু মুখে কিছু বলতো না তারপরেও ও আমাকে খুব ভালো বাসতো খুব যত্ন করতো ওর ভালো বাসা আমাকে মুগ্ধ করেছিল।

আমি ওকে মাঝে মাঝে দেখতাম ও কামনার জ্বালাই ছটফট করতো কিন্তু মুখে কিছু বলতো না ওর মতো মেয়ে আমি সারাজীবনেও দেখিনি। ওর প্রতি আমার সোদ্ধা অনেক অনেক বেড়ে গেলো। আমি ওর কষ্ট সহ্য করতে পারতাম না মনে মনে ভাবতাম যে ও যদি আমাকে ছেড়ে চলেও যায় আমি ওকে দোষ দেবো না ।

আমিও চাইতাম ও আমাকে ছেড়ে ওর মনের মতো কারোর সাথে চলে যাক নিজের সুখ খুঁজে নিক।কিন্তু ও আমাকে অনেক ভালো বাসতো তাই সব কিছু সহ্য করে নিতে। আমি ও তার পরথেকে ওকে অনেক রকম ভাবে শারীরিক সুখ দিতে চেয়েছিলাম আর দিছিলাম। কিন্তু যখন আমার একসিডেন্ট হলো আমার শারীরিক ক্ষমতা একেবারে চোলে গেলো। new choti bangla golpo

সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments