Bangla choti69 সুন্দরী শালীকে চোদার জন্য নিজের বউ বদল

Bangla choti69 2020 এক বছর পর দুলাভাই আর শাহানা আপা লন্ডনে বেড়াতে আসলো, banglachoti golpo ওর কাজিন জবিন আর জবিনের জামাই শিপু এয়ার পোর্টে আসল শাহানা আপা আর দুলাভাই কে রিসিভ করতে। all bangla choti বাংলা চটি
bangla choti golpo,choti golpo,bangla golpo,bangla choti new,new choti,bangla hot choti,hot choti,bangla choti ma,bangla choti video
কেমন আছো ভায়রা ভাই, দুলাভাই জিগ্যেস করল choda chudir golpo
জী ভালো আছি chti golpo
আপনি কেমন আছেন, শিপু ভাই জিগ্যেস করল
ভালো ভালো। new choti
আমার শালীকা কেমন আছেন আপনি?
ভালো আছি দুলাভাই
সেতো দেখেই বুঝতে পারছি, সবই আমার ভায়রা ভাইয়ের অবদান।
জবিন হেসে উঠলো। Bangla choti69
শিপু ভাই শাহানা আপাকে জিগ্যেস করল, কেমন আছেন আপা
এইতো ভালো।
বাসায় চলেন, পরে কথা হবে।
জবিন আর শিপু ভাইয়ের বাসায় এসে খাওয়া দাওয়া করে রাতে সবাই ঘুমিয়ে পড়লো। পর দিন সকালে নাস্তা করে শাহানা আপা, দুলাভাই, শিপু ভাই আমি জবিন ঘুরতে বের হলো। জবিন পরেছে একটু টাইট সেলোয়ার কামিজ, পেছন দিকে একটু মোটা কোমর ভেসে উঠেছে আর সামনের দিকে ঠস টসে সুউচ্চ ফোলা ফোলা দুধ দুটো, বুঝাই যাচ্ছে ভিতরে লাল ব্রা দিয়ে বুনি দুটোকে টাইট করে চেপে রেখেছে ‌। latest choti bangla
Bangla choti69
Bangla choti69

Bangla choti69শাহানা আপা পরেছে শাড়ি, পেছন দিকে শাড়িটা একটু উপরে তোলা আর সামনের দিকে শাড়িটা নামিয়ে রেখেছে একেবারে নাভীর নিচে, নাভীর গর্তটা একটু একটু দেখা যাচ্ছে। দুলাভাই জবিনের সাথে হেঁটে হেঁটে গল্প করছে, অনেক দিন পর দুলাভাই তার সুন্দরী শালীকে পেয়েছে। আর ওদিকে শাহানা আপা আর শিপু ভাই গল্প করছে হাঁটতে হাঁটতে।৩ দিন পর এক রাতে খাওয়া দাওয়া শেষ করে ওরা টিভি দেখতে বসলো, মাঝে মাঝে দুই ভায়রা কথা বলছে, আর আপা আর জবিন। হঠাৎ টিভিতে একটা সেক্স এর দৃশ্য চলে আসলো, একটা সেক্সি মেয়ে ছেলেকে ধোন চুষে দিচ্ছে, তার পরই দেখাল ছেলেটা ঐ মেয়েকে ঠাপাচ্ছে। দেখেই জবিন হেসে ফেললো আবার লজ্জাও পেলো। Bangla choti69
সরি আপা। শিপু ভাই বললো, আগে জানলে টিভিই অন করতাম না। new bangla choti
শাহানা আপা লজ্জা পেয়ে গেল। খালাতো ছোট বোন জামাইয়ের সামনে এরকম একটা দৃশ্য, ছিঃ।
দুলাভাই বললো, আরে ভাই এত সরি বলার কি হলো, এখন মডার্ন যুগে এসব দেখতে হয় মাঝে মাঝে।
শাহানা আপা লজ্জায় লাল হয়ে গেল, আর থাকতে না পেরে উঠে চলে গেল। সাথে জবিনও চলে গেল বেডরুমে।
শিপু ভাই আর দুলাভাই জোরে জোরে হেসে উঠলো। শিপু ভাই দুলাভাই কে বললো, লজ্জা পেয়েছে দুজনে।
আচ্ছা দুলাভাই কখনো কি করছেন যেভাবে টিভিতে দেখালো? banglachoti
(আসলেঐ দৃশ্যটা ছিল, একজন আরেকজনের বৌকে চুদার)
না, সুযোগ পাইনি আসলে। Bangla choti69
যদি সুযোগ পান?
পেলে তো ছাড়বো না। কি বলতে চাও?
তাহলে আপনার সুযোগ আছে, আমি জানি দুলাভাই, আপনার শালিকে আপনি খুব পেতে চান কিন্তু আপন শালীকে কখনো পাননি, অন্য শালীকে পাওয়ার সুযোগ আছে।দুলাভাই বললো আমিও বুঝি তোমার জেঠালির উপর তোমার চোখ, ওকে তুমি পেতে চাও।তাহলে একদিন হয়ে যাক না আমাদের মনের আশা পূরণ। শিপু ভাই বললো। Bangla choti69 ঠিক আছে, একদিন হয়ে যাক।banglachotiশিপু ভাই আর দুলাভাইয়ের সব কথা শাহানা আপা আর জবিন বেডরুম থেকে শুনছিলো। সব শুনে শাহানা আর জবিন তো অবাক, দুজনে হাত দিয়ে নিজের মুখ ডাকলো, দুজনে বললো ও মাই গড ও মাই গড, তুর জামাই আমাকে……। তোর জামাই আমাকে নিয়ে চিন্তা করে……..
আর তুর জামাই আমাকে চায়, জবিন বললো Bangla choti69আমি চিন্তাই করতে পারছিনা তুর জামাই আমকে ওর বিছানায় চায়, আমাকে করতে চায়। জেঠালীকে করতে চায়, আপা বললো।দুলাভাই আমাকে করতে চায়, আমি ভাবতেই পারছিনা, জবিন বললো।ভাবতেই পারছিস না? ঢং দেখে আর বাচিনে, আপা জবিনকে বললো।কয়েক দিন ধরে তো দেখছি আমার জামাইর সাথে কি কথা কি হাসাহাসি কি খাতির জমিয়েচিস, দুলাভাইয়ের কোলে বসার খুব সখ তাইনা, দুলাভাইয়ের কোলে উঠে দোল খাওয়ার খুব শখ তাই না। শাহানা আপা বললো।
তুইও তো দেখেছি আমার জামাইর সাথে ভাব জমিয়েচিস, বুঝিনা আমি মনে করেছিস? তোকে করে আমার জামাই রেকর্ড গড়বে যে আমিই একমাত্র মানুষ যে জেঠালিকে করেছি। জবিন বললো। Bangla choti69



সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments