choti club bangla বাজী জিতে বন্ধুর বউকে চোদার গল্প

choti club bangla
choti club bangla

choti club bangla এই মুহুর্তে জয়ার স্বামী বাসায় নেই। নো প্রোবলেম, ওর থাকার কথাও না। banglachoti golpo কারন এটা ছিল আমাদের এগ্রিমেন্ট। তাও ভাবলাম ও কি পরে ইমোশনাল হয়ে মাইন্ড চেঞ্জ করল নাকি? উপরে জয়ার বেডরুমে গেলাম।

chti golpo দেখি ওর বৌ জয়া ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আচড়াচ্ছে। bagla chotti আজকের রাতের জন্য, আমার জন্য রেডী হচ্ছে। বেশী কথা বলে আপনাদের সময় নষ্ট করব না। গত রাতে আমরা চার বন্ধু তাস খেলছিলাম। বাজী ধরতে ধরতে এমন পর্যায়ে চলে গেলো যা আমরা আমাদের বৌ দের নিয়েও বাজী ধরে ফেললাম। hot choti golpo choti club bangla

বাজীটা ছিলো এরকম চারজনের মধ্যে যে প্রথম হবে সে যে চতুর্থ হবে তার বৌকে আগামী কাল রাতে চুদবে। আমি রাজী হতে এক মুহুর্ত সময় নিলাম না। choti club bangla কারন আমার সাথে আমার বৌএর ডিভোর্স হয়ে গেছে। ঐ মাগী একটা বেশ্যা, কতো পুরুষের চোদন খ্যেছে কে জানে। তার সাথে এখন আমার কোন সম্পর্ক নেই। আমাদের চার বন্ধুর একজনের বৌ জয়া।

ওফ্‌ফ্‌ফ্‌ শালীর কি ফিগার, জয়ার পাছাটা দেখার মতো। আমি মনে মনে প্রার্থনা করছি আমি জিতলে জয়ার স্বামী যেন চতুর্থ হয়। খেলায় আমি জিতে গেলাম এবং কি সৌভাগ্য জয়ার স্বামী চতুর্থ হলো। বাকী দুইজন তো আমার দিকে হিংসার দৃষ্টিতে তাকাচ্ছে। কারন জয়ার মতো একটা সেক্সি মাগীকে কে চুদতে না চায়। choti club bangla জয়ার স্বামী ব্যাপারটাকে খুব স্বাভাবিক ভাবে নিলো। আমি তো ভয়ই পেলাম, হারামজাদা শেষে আবার মত পালটে ফেলে নাকি।এবার জয়ার প্রসঙ্গে ফিরে আসি। জয়ার স্বামী ধারে কাছে নেই। আমি ভাবছি, “আমি যে আজকে জয়াকে চুদতে আসবো, জয়া কি সেটা জানে।

choti club bangla

আমাকে কি তাকে চোদার অনুমতি দিবে।”আবার ভাবলাম, “চুদতে না দিলে ধর্ষন করবো, জয়াকে আজ রাতে আমার চাইই চাই।”জয়া এখনো চুল নিয়ে ব্যস্ত। নীল শাড়িতে শালীকে যা লাগছে, ইচ্ছা করছে এখনই শালীর গুদে ধোন ঢুকিয়ে দেই। আমি আস্তে করে কাশলাম। choti club bangla

জয়া ঘুরে তাকালো। আমাকে দেখে দাঁড়ালো। জয়ার ফিগারটা জটিল লাগছে। আমি তো ভাবছি আজ রাতে ওর সাথে কি কি করবো। কিছু বাদ রাখবো না, গুদ পাছা মুখ সব চুদবো। জয়া ঠোটে একটা সেক্সি হাসি ঝুলিয়ে বললো, “ও কি আবারো তাস খেলায় হেরেছে? সেজন্যেই তাড়াতাড়ি মন খারাপ করে বাসা থেকে বের হয়ে গেলো।

আমাকে আজকেও অন্য পুরুষের সাথে রাত কাটাতে হবে। choti club bangla ”আমি এই কথা থমকে দাঁড়ালাম। বাংলা চটি

জয়া এসব কি বলছে! তারমানে আমার আগেও জয়াকে অন্য পুরুষ চুদেছে। জয়া আমার সামনে দাঁড়ালো, ভিতর দেহের বাঁক গুলো স্পষ্ট দেখা যাচ্ছে। আমি জয়ার ঘন কালো রেশমী চুলে হাত বুলিয়ে দিলাম।

জয়া ড্রেসিং টেবিলের দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছে। আয়নায় দেখলাম মাগি জিন্স প্যান্ট পরেছে । পাছা গোল হয়ে উঁচু হয়ে আছে। আর কিসের কি, এক ঝটকায় জয়াকে ঘুরিয়ে পাছা আমার দিকে করলাম। choti club bangla এক হাতে ওর ফর্সা নরম পেট টিপছি, আরেক হাত দিয়ে মাগির জিন্স এর প্যান্ট তা খুললাম ।

ওফ্‌ জয়ার ফর্সা নরম পাছা, ওর গুদে হাত চালানো শুরু করলাম। ছোট ছোট বাল গুলো ধরতে খুব আরাম লাগছে।জয়ার পা দুই দিকে টেনে ফাক করলাম। choti club bangla জয়াকে ড্রেসিং টেবিলে ভর দিতে বললাম।

জয়া ড্রেসিং টেবিলে দুই হাত রেখে ভর দিলো। আমি প্যান্ট খুলে বসে পাছা ফাক করলাম, পাছার ফুটোটা অনেক ছোট। আমি পাছায় হাল্কা একটা কামড় দিয়ে পাছা চাটতে আরম্ভ করলাম। পাছার ফুটোয় জিভের ছোঁয়া লাগতেই জয়া কেঁপে উঠলো। বুঝলাম পাছার ব্যাপারে মাগীর অভিজ্ঞতা কম।

banglachoti golpo

মাগী এখনো পাছায় চোদন খায়নি, সমস্যা নেই আজ সারা রাত আছি। পাছায় এক্সপার্ট চোদন খেয়ে জয়া এক রাতেই অভিজ্ঞ হয়ে যাবে। জয়ার পাছা চাটতে চাটাতে ওর গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। choti club bangla দেখছি ও চোদন খাওয়ার জন্য কতোখানি তৈরী। রসে গুদ ভালোভাবে ভিজলে আমার ৮ ইঞ্চি ধোন সহজেই গুদে ঢুকবে।

আমি জয়াকে সারা রাত ধরে প্রান ভরে চুদতে চাই। আমি চাই এই চোদন হোক জয়ার জীবনের সবচেয়ে স্মরনীয় চোদন।জয়ার গুদ রসে চপচপ করছে। পাছা পিছন দিকে আমার মুখে ঠেসে ধরছে। choti club bangla “আহহহহ ইসসস” করে শিৎকার করছে। আমি দাঁড়িয়ে ব্লাউজের উপর দিয়েই জয়ার ভরাট দুধ টিপতে লাগলাম।

আমার ধোন গরম হয়ে গেছে। আর দেরী না করে জয়ার রসালো গুদে ধোন ঢুকিয়ে দিলাম, সম্পুর্ন নয় অর্ধেকের একটু বেশী। দেখছি জয়া কতোটুকু নিতে পারে। এবার আস্তে আস্তে ঢুকাতে থাকলাম। choti club bangla জয়ার চুল শক্ত করে টেনে ধরে ওর মুখ আয়নার দিকে সেট করলাম।

জয়া হাপাচ্ছে, চেহারা একদম লাল হয়ে গেছে। জয়া আয়নায় নিজেকে দেখে আর মহোনীয় হয়ে উঠলো, শক্ত করে নিজের ঠোট কামড়ে ধরলো। আমি পিছন থেকে সজোরে ঠাপাতে লাগলাম। আমার দুই হাত ড্রেসিং টেবিলের উপরে চলে গেলো। ড্রেসিং টেবিলটা দুইজনের ভার নিতে না পেরে ভেঙে পড়লো। choti club bangla আমার দুইজন মেঝেতে পড়ে গেলাম।আমি ননস্টপ জয়াকে চুদছি।

সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments