banglachoti golpo new বউ ও বউয়ের বান্ধবীকে একসাথে চোদার গল্প

banglachoti golpo new
banglachoti golpo new
banglachoti golpo new আঁখির এক বান্ধবী এসেছে বাড়িতে, নাম রূপা। আমি জানতামনা। banglachoticlub
new chote golpo ও রিসেন্টলি এমবিবিএস কমপ্লিট করেছে। bd choti
অফিস থেকে আসার সময় আমার জিগরি দোস্ত আসিফকে বাসায় নিয়ে এসেছিলাম।
প্ল্যান ছিলো দুইজন একসাথে আঁখিকে চুদবো। আঁখি প্রায়ই আমাকে বলত যে আসিফকে ওর ভালো লাগে, ওকে দিয়ে চোদাতে চায়।  scanned choti bangla

banglachoti golpo new

কিন্তু আমি কখনো ওর কোনো বান্ধবীকে চুদতে পারিনি। বাসায় এসে রূপাকে দেখে অবাক আর খুশি হলাম।
আজ দরকার হলে জোর করে মাগীটাকে চুদবো।রূপা একটুখাটো, ৫’৪” হবে।কিন্তু ওর বুক আর পাছা যেন ফেটে পড়ে যায় এমন অবস্থা।আঁখি একদিন আমাকে বলেছিল ওর সেক্সও নাকি খুব বেশি। adult story bengali
ওর মেডিক্যাল কলেজের অনেক ছেলেকে দিয়েই নাকি ও চুদিয়েছে।আঁখিও অনেক খুশি হল আসিফ কে দেখে।যাহোক, প্ল্যান অনুসারে আমি বসলাম রূপার পাশে, আসিফ বসলো আঁখির পাশে।চা খেতে খেতে গল্প করছি।  banglachoti golpo new
আসিফ একটা ৩এক্স এনেছিল।ওটা চালু করা হল।আমরা আড্ডা মার ছিলাম।৩এক্সটা চালানোর পরই সবাই চুপ হয়ে গেলো।
ডিভিডিটা শুরু হল যে সিনটা দিয়ে সেটা এরকম-একটা বড়ো মাঠ, সেখানে কয়েকজন ছেলে মেয়ে চোদাচুদি করছে।একটা মেয়েকে দুই নিগ্রো দুইদিক থেকে চুদছে।মেয়েটার চোখবন্ধ।মুখ দেখে মনে হচ্ছে খুব সুখ পাচ্ছে।

hot banglachoti list

আরেকটা মেয়েকে এক ছেলে ডগি স্টাইলে ঠাপিয়ে যাচ্ছে।হঠাৎ করে ছেলেটা ধোন মেয়েটার ভোদা থেকে বের করে এনে মেয়েটার মুখের কাছে ধরলো।মেয়েটা দুহাতে ধোনটা ধরে জোরে জোরে চুষতে লাগলো।একটু পরেই ছেলেটার ধোন থেকে এক গাদা সাদা মাল বেরিয়ে মেয়েটার মুখ ভরিয়ে দিল। banglachoti golpo new
এসব সিন দেখে আঁখি আর রূপা দুজনেই গরম হয়ে উঠলো।রূপা তো পুরা লজ্জা পাওয়ার ঢং করছিল।এক সময় বুঝলাম দুজনেই হর্নি হয়ে গেছে।আমি সুযোগ বুঝে আস্তে আস্তে রূপার উরূতে হাত বোলাতে লাগলাম।ওদিকে আঁখি আর আসিফ অলরেডি কাপড়ের উপর দিয়ে দুধ আর ধোন টেপা টেপি নিয়ে ব্যস্ত হয়ে গেছে।
রূপা হঠাৎ করেই আমার ধোনে হাত দিলো।আস্তে আস্তে ম্যাসেজ করছে।আমিও বুঝে গেলাম।টান মেরে ওর বুক থেকে ওড়না সরিয়ে ফেললাম।সাথে সাথে আমি হাঁ হয়ে গেলাম।মাইগড, একি! রূপার মাইতো আঁখির চেয়েও বড়।
আমি আর দেরিনা করে জামার উপর দিয়েই ওর দুধ টিপতে লাগলাম।রুপা ততক্ষনে আমার প্যান্টের উপর দিয়ে ধোন টিপছে।আমি ওর জামা খুলে ফেললাম। banglachoti golpo new ভিতরে একটা ছোট্টো ট্রান্সপেরেন্ট ব্রা ওর বিশাল দুধ গুলোকে ঢেকে রাখার চেষ্টা করছে।আমি ব্রায়ের উপর দিয়েই ওর দুধদুটোক দলাই মলাই করতে লাগলাম। রূপা সেক্সের ঠেলায় উমমম…আহহহ…করছে।
এবার হঠাৎ করে ও বলে উঠলো, রাশেদ ভাই আপনি দাঁড়ানতো! আমাকে দাঁড় করিয়ে আমার প্যান্টটা খুলে ফেলল।তারপর আমার শার্ট আর আন্ডারওয়ার খুলে আমাকে পুরো ন্যাংটো করলো।  banglachoti golpo new
আমার ৮” ধোন দেখেও মুচকি হেসে বলে উঠলো, ওয়াও, কি সুইট, আগাটা গ্লো করছে…উমমম… এবার শুরু করলো আসল খেলা।
মাগীযে ধোন চোষায় এতো ওস্তাদ, জানতাম না।আমাকে সোফাতে বসিয়ে নিজে বসলো মেঝেতে।তারপর শুরু করলো আমার ধোনটা চোষা।আর হাতের লম্বা লম্বা নখ দিয়ে আমার বিচিগুলোতে আস্তে আস্তে সুরসুরি দিতেলাগলো।আমি তো তখন সুখের ঠেলায় চোখে অন্ধকার দেখছি।একটু পরেই আমি ওর মুখে সব মাল ঢেলে দিলাম।  banglachoti golpo new

সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments