Banglachoti list new চোখের সামনে বউএর গুদে বন্ধুর বাড়া ঢুকে যাওয়ার গল্প

Banglachoti list new
Banglachoti list new
Banglachoti list new বাংলা চটি গল্প – সাদা বিছানায় চার হাত পায়ে কুকুরের মত হয়ে আছে বছর পঁচিশের এক সুন্দরী। চোখদুটো কালো কাপড়ে বাঁধা। মসৃণ বাদামী নগ্ন শরীরটা যেকোন পুরুষের মাথা ঘুরিয়ে দেবে। লাল প্যান্টিটা তানপুরার মত পাছার সৌন্দর্য্য বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। Banglachoti list new
যার কথা বলছি তার নাম রুপা। আমার বিয়ে করা বউ। গত ৫ বছর ধরে আমরা একসাথে আছি। সেই প্রথমরাতে ওর শরীরটা যেরকম ছিল, এখনো তেমনই আছে। somokami meye story ৩৪ সাইজের দুধ, ২৯ কোমড় আর ৩৬ পাছা। কোথায় খেলিনি এই শরীরটা নিয়ে! ক্লাসরুম, সিনেমা হল, জঙ্গল, চলন্ত বাস ধানক্ষেত, নৌকা, রিক্সা, এমনকি দিনেদুপুরে খোলা আকাশের নিচে।
আমি ভাগ্যবান যে রূপার মত এমন একটা মাগীকে বউ হিসেবে পেয়েছি। শুরুতে অবশ্য এমন মাগী ছিলনা ও। আমিই বানিয়ে নিয়েছি। সেসব গল্প পরে একদিন করব। আজ কি হতে যাচ্ছে তাই বরং বলি। Banglachoti list new
আজকে আমাদের বিবাহবার্ষিকী, রূপাকে কথা দিয়েছিলাম এবারের বিবাহবার্ষিকীতে একটা বিশেষ উপহার দেব। বিনিময়ে ও প্রথমবারের মত ওর পোঁদ মারতে দিবে। আর এজন্যই এমন কুকুরের মত হয়ে আছে ও।
“জান, আর কতক্ষণ লাগবে তোমার উপহার বের করতে? জলদি আসোনা” বিরক্ত হয়ে বলল ও।
“এইতো সোনা, আর একটু অপেক্ষা কর” আমি ধীরে ধীরে ঘরের দরজাটা খুলতে খুলতে বললাম।

Banglachoti list new

“পারবনা, তুমি আাগে চুদো। ওটা পরে দিও।“
“সত্যি বলছ? রাগ করবে না তো?”
“ধূর বাল, পোঁদ মারতো আগে।“
দুটো হাত ধীরে ধীরে রূপার পাছা স্পর্শ করল। রূপার কানের কাছে মুখটা নিয়ে বললাম, “খুব গরম হয়ে আছো সোনা?”
“হবনা? পার্টিতে যেভাবে পাছা টিপছিলে সবার সামনে!”
সাথে সাথে একটা থাপ্পড় পরল রূপার পাছায়।
“আহ, কি করছো? ব্যথা পাই তো?”
“ওকে যাও, আর থাপ্পড় দিবনা, একেবারে ননীর পুতুল!” কপট রাগ দেখালাম আমি।
“কুত্তার বাচ্চা, দিবিনা মানে? তাহলে আমার পাছা লাল করবে কে? তোর বাপকে ডাকবো নাকি?”
“একদিন সত্যি সত্যি পাঠিয়ে দেবো আমার বাপকে তোর ঘরে”। Banglachoti list new
“দিও সোনা, এখন আমার পোঁদটাকে আদর কর”। থাপ্পড় খেয়ে গোঙাতে গোঙাতে বলল রূপা। লূব্রিকেন্টটা বের করে ওর পোদ এর ফূটায় লাগালাম। Banglachoti list new
একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভেতরে।
“উমমম্, আরামে গোঙাচ্ছে মেয়েটা”।
আগঙ্গুলটা বের করে রূপার মুখে লাগিয়ে দিলাম। ললিপপ এর মত চুষছে ও। মোটা ধোন এর মাথাটা পোদ এর ফুটোয় লাগতেই পাছাটা আর একটু উঁচু করল রুপা। আমি ওর পিঠে হাত বুলাচ্ছি৷ আস্তে আস্তে পুরো মুন্ডিটা ঢুকে গেছে। এরপরপরই দেওয়া হল এক ধাক্কা। Banglachoti list new
“আহহ্হ্” চিৎকার করে উঠল আমার সুন্দরী বউ। “প্লিজ, আস্তে ঢুকাও”
পাছায় জোরেসোরে থাপ্পড় পড়ল আবার।  new choti story

hot bangla choti list

“খানকি মাগী, বেশি চিল্লাবি না, তাহলে আর কাওকে ডেকে এনে ওর বাড়া ঢুকিয়ে দিতে বলব তোর মুখে যাতে চিল্লাতে না পারিস”। বাড়াটা একটু বের করে আবার ঢোকানো হল। Banglachoti list new
রুপা গোঙাতে গোঙাতে বলল, “নিয়ে আয়না, প্রতি রাতে তো শুধু বলিসই। আনতে তো পারলিনা এখনো একটাও”
“এই সোনা, তুমি সত্যি সত্যি আরেকটা বাড়া চাও?” পোঁদের ভেতর ধোন আাসা যাওয়ার স্পিড বাড়ছে।
“জানিনা যাও, নিজে সহ্য করতে পারবা অন্য কেউ আমাকে চুদলে?”

সম্পূর্ণ গল্প পড়তে এখানে ক্লিক করুন 

Post a Comment

0 Comments